প্রকৃত সাংবাদিকরা ক্ষতিগ্রস্ত হচ্ছে : বান্দরবানে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান

NewsDetails_01

সাংবাদিকদের যোগ্যতা ও নিয়োগ সংক্রান্ত কোনো আইন না থাকায় সারা দেশে অপসাংবাদিকতা বেড়ে যাচ্ছে। এতে করে প্রকৃত সাংবাদিকরা ক্ষতিগ্রস্ত হচ্ছে। সাংবাদিকতার যোগ্যতা সংক্রান্ত আইনের খসড়া সরকারের কাছে পাঠানো হয়েছে। আশা করা যাচ্ছে খুব শিগগিরই আইনটি পাস হবে। এটি হলে হলুদ সাংবাদিকতা অনেকাংশে কমে আসবে।

আজ শনিবার (৩১ অক্টোবর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস কাউন্সিল কর্তৃক আয়োজিত স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ একথা বলেন।

NewsDetails_03

জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, প্রেস কাউন্সিলের সচিব মোঃ শাহ আলম প্রমুখ।

সভায় বান্দরবানের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশ নেয়। এসময় প্রেস কাউন্সিলের চেয়ারম্যান আরো বলেন,এলাকার কৃষ্টি সংস্কৃতি ও ঐতিহ্য সমুন্নত রেখে সাংবাদিকদের দেশের জন্য, এলাকার জন্য একসাথে কাজ করতে হবে। সভাশেষে মুজিব বর্ষ উপলক্ষে প্রেস কাউন্সিলের পক্ষ থেকে বান্দরবান প্রেসক্লাবকে বই উপহার দেওয়া হয়।

আরও পড়ুন