রুমায় খালেদা জিয়া’র রোগ মুক্তির জন্য প্রদীপ প্রজ্জ্বলন

NewsDetails_01

বান্দরবানের রুমায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র রোগ মুক্তির জন্য প্রদীপ প্রজ্জ্বলন, দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা আয়োজন করা হয়েছে।

আজ শুক্রবার বিকাল সাড়ে চারটায় রুমার বিএনপি সহসভাপতি থুইসাঅং মারমা নেতৃত্বে রুমা সদর ইউনিয়নের ছাইপো পাড়া বৌদ্ধ বিহারে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।

এসময় বিএনপির উপজেলা সভাপতি উচহ্লা মারমা, সেচ্ছাসেবক দলের সভাপতি অংথোয়াইচিং মারমা, সাধারণ সম্পাদক সিঙমং মারমা, ছাত্র দলের সাধারণ সম্পাদক অংবাচিং মারমা ও জিয়া ঐক্য ফ্রন্টের সভাপতি কোকোসিং মারমা ও বিএনপির নেতা মংতি-ওয়াং মারমা ও পলাশ চৌধুরীসহ বান্দরবান জেলার বিএনপি নেতা সাচিংপ্রু জেরী সমর্থিত নেতাকর্মীরা প্রদীপ প্রজ্জ্বলনে উপস্থিত ছিলেন।

NewsDetails_03

এদিকে সাচিংপ্রু জেরী সমর্থিত রুমা উপজেলা বিএনপির নেতা পারিয়ান বমের নেতৃত্বে মুনলাই পাড়া গীর্জায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা রোগ মুক্তির জন্য বিশেষ প্রার্থনা সভা আয়োজন করা হয়।

হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য ফ্রন্টের নেতা রিয়ালদৌ বমসহ বিএনপি নেতা কর্মী এ ও সমর্থকেরা এ বিশেষ প্রার্থনা সভায় স্বত;স্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

অন্যদিকে বিএনপির বান্দরবানের সাবেক এমপি মাম্যাচিং-জাবেদ সমর্থিত রুমার বিএনপির নেতাদের উদ্যোগে বিএনপি সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রোগমুক্তির জন্য কেন্দ্রীয় ঘোষিত এই কর্মসূচী পালনে কোনো লক্ষ্য করা যায়নি।

তবে রুমা বিএনপির নেতা মোহাম্মদ ইদ্রিছ মিয়া বলেন, জেলা থেকে পাঠানো ব্যানার সংগ্রহ করা যায়নি। তাই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া রোগমুক্তির দোয়া মাহফিল করা সম্ভব হয়নি। তবে এর আগে কেন্দ্রীয় ও জেলা বিএনপি নির্দেশিত সব কর্মসূচি পালন করে আসছেন বলে জানিয়েছেন ইদ্রিছ।

আরও পড়ুন