ঈদের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে পাহাড়ী নারী’কে ধর্ষণ !

লংগদুতে আটক ২

NewsDetails_01

রাঙামাটির লংগদুতে ঈদের নিমন্ত্রণ খেতে এসে এক পাহাড়ী নারী (২৫) ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঈদের দিন (২৯ জুন) উপজেলার আটারকছড়া ইউনিয়নের ডানে আটারকছড়া গ্রামে এই ঘটনা ঘটে বলে জানা যায়। আর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

এই ঘটনায় ডানে আটারকছড়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন মঞ্জু (২৫) এবং তিনব্রিজ বটতলা গ্রামের আব্বাস আলীর ছেলে রুবেল মিয়াকে(২৩) আসামী করে লংগদু থানায় ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে।

NewsDetails_03

লংগদু থানা সূত্রে জানা যায়, ঈদের দিন পূর্ব পরিচয়ের সূত্রধরে উপজেলার ডানে আটারকছড়া গ্রামে ছিদ্দিক মিয়ার বাড়ীতে বেড়াতে আসেন ধর্ষণের শিকার ওই নারী এবং তার আরো দুই স্বজন। নিমন্ত্রণ খাওয়া শেষে বাড়ী ফেরার পথে ওই দিন সন্ধ্যায় ধর্ষণের শিকার হয় পাহাড়ী এক নারী। পরে শুক্রবার (৩০ জুন) সকালে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন ধর্ষিতা ওই নারীর স্বামী।

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল উদ্দিন জানান, ধর্ষণের অভিযোগে দুইজনকে আসামী করে থানায় একটি মামলা হয়েছে। ধর্ষনের শিকার ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযান পরিচালনা করে আসামীদের কে আটক করেছে লংগদু থানা পুলিশ।

আরও পড়ুন