দীঘিনালা সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন

সভাপতি আবদুল জলিল, সম্পাদক মিজানুর রহমান

NewsDetails_01

খাগড়াছড়িতে দীঘিনালা সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে আহ্বায়ক আবদুল জলিলের সভাপতিত্বে ও সদস্য সচিব এম ইদ্রিছ আলীর পরিচালনায় দীঘিনালা সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন সংক্রান্ত আলোচনা সভা থেকে এ কমিটির ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ২ বছরের জন্য দৈনিক বাংলার খাগড়াছড়ি প্রতিনিধি আবদুল জলিলকে সভাপতি ও তৃতীয় মাত্রার প্রতিনিধি মিজানুর রহমান সবুজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

NewsDetails_03

এছাড়াও কমিটিতে এম ইদ্রিছ আলীকে (সময়ের কাগজ) সহ সভাপতি, আফজাল হোসেনকে (বাংলাদেশ সমাচার) যুগ্ম সাধারণ সম্পাদক, মানিক হোসেনকে (বাংলাদেশ সময়) সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলামকে (দৈনিক আস্থা) দপ্তর সম্পাদক, নুর নবী হোসেন রনিকে (সংগ্রাম প্রতিদিন) কোষাধ্যক্ষ, আবদুল কাদেরকে (রুপান্তর বাংলা) নির্বাহী সদস্য ও দুর্জয় বড়ুয়াকে (চট্টবাংলা) সদস্য নির্বাচিত করা হয়।

দীঘিনালা সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সভাপতি আবদুল জলিল বলেন, জেলা উপজেলায় কর্মরত সাংবাদিকদের (দীঘিনালার স্থায়ী বাসিন্দা) দক্ষতা বৃদ্ধি, প্রতিভা বিকাশ, পেশাগত মান উন্নয়ন, কর্মশালা, উচ্চতর প্রশিক্ষণ, মর্যাদা প্রতিষ্ঠা, সহমর্মিতা, স্বার্থ রক্ষাসহ বস্তুনিষ্ঠ ও সুস্থ সাংবাদিকতার বিকাশ ঘটানোর লক্ষ্যে দীঘিনালা সাংবাদিক ফোরাম গঠিত হয়েছে। সহকর্মীদের নৈতিক কাজে সবসময় পাশে আছি।

আরও পড়ুন